You are currently viewing DTC Recruitment 2022 : পরিবহন নিগমে বিশাল চাকরির সুযোগ জানুন বিস্তারিত !
image source : www.thestatesman.com

DTC Recruitment 2022 : পরিবহন নিগমে বিশাল চাকরির সুযোগ জানুন বিস্তারিত !

DTC Recruitment 2022 : এই সময় দারিয়ে যারা চাকরি খুঁজছেন তাদের সকলের জন্য একটি দারুন সুখবর । এই বার আপনাদের সকলের কাছে থাকছে সরকারি চাকরি ( Sarkari Naukri ) পাওয়ার একটি সুবর্ণ সুযোগ । বিশেষ করে মহিলাদের কাছে একটি দারুন সময় সরকারি চাকরিতে আবেদন করার ক্ষেত্রে । দিল্লি পরিবহন নিগমে ( DTC Recruitment 2022 ) শূন্য পদে ইতি মধেই নিয়োগ পক্রিয়া শুরু হয়েছে । এই সুজগে যদি কোন মহিলা ড্রাইভার পদে আবেদন করতে চান তাহলে অবশ্যই আবেদন করতে পারেন । আরও বিস্তারিত আলচনা করা হল নিচে –

নিয়োগ স্থান দিল্লি পরিবহন নিগম ( DTC )
নিয়োগ পদ ড্রাইভার
মাসিক বেতন ১৪,০০০ টাকা
আবেদ পদ্দতি অনলাইন
আবেদনের শেষ তারিখ০৮ এপ্রিল ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটhttps://dtcdriver-rp.com/
DTC Recruitment 2022

DTC Recruitment 2022 : চাকরি সমন্ধে বিস্তারিত জানেন ?

সরকারি বিজ্ঞপ্তি অনুসারে ( DTC Recruitment 2022 ) পরিবহন নিগমে ১৫৩ টি শূন্য পদে নিয়োগ করা হবে । পরিবন নিগমে মুলত ড্রাইভারি পদে এই নিয়োগ চলবে । যে সমস্ত মহিলা ড্রাইভ করতে পারেন তারা অনাআসে এখানে আবেদন করতে পারবেন। বেতন সম্পর্কে বলা আছে মাসিক ১২,০০০ টাকা দেওয়া হবে ।

DTC Recruitment 2022 : শিক্ষাগত যোগ্যতা কি লাগবে ?

দিল্লি পরিবহন নিগমে ( DTC Recruitment 2022 ) আবেদন করার জন্য ন্যূনতম ১০ম শ্রেনি পাশ করতে হবে আবেদনকারীকে । তবে ন্যূনতম ১০ম শ্রেনি পাশ করলেও আবেদনকারির নিজের ৩ বছরের পুরনো ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে । আরও বিষদে জানতে অবশই সরকারি বিজ্ঞপ্তি দেখুন।

DTC Recruitment 2022 : আবেদনকারীর বয়সসীমা কি লাগবে ?

দিল্লি পরিবহন নিগমের ( DTC Recruitment 2022 ) এই সরকারি চাকরিতে আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনার বয়স সর্ব নিম্ন ১৮ বছর হতে হবে এবং সর্বাধিক ৫০ বছর হলেই আপনি আবেদনের যোগ্য হবেন ।

DTC Recruitment 2022 : পরিবহন নিগমে চাকরির আবেদন কিভাবে করবেন ?

ইতিমধ্যেই দিল্লি পরিবহন নিগমে ( DTC Recruitment 2022 ) আবেদন শুরু করা হয়েছে । এখানে অনলাইনে আবেদন করতে হবে । DTC এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পক্রিয়া সম্পূর্ণ করতে হবে । সরাসরি বিশদে জানতে দিল্লি পরিবহন নিগমের নিয়গের বিজ্ঞপ্তি ডাউনলোড করুন । আবেদন করার লিঙ্ক হল https://dtcdriver-rp.com/

অন্যান্য খবর পড়ুন :

সবার সাথে শেয়ার করুন

Leave a Reply