You are currently viewing Wb Jobs : বীরভূম জেলায় Yoga প্রশিক্ষক ও সহকারী পদে নিয়োগ ২০২২ !

Wb Jobs : বীরভূম জেলায় Yoga প্রশিক্ষক ও সহকারী পদে নিয়োগ ২০২২ !

নিজস্ব প্রতিবেদন :  জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বীরভূম ০২ টি পদে নিয়োগের জন্য আবেদন পত্র জমা নেওয়ার কাজ শুরু করেছে । এখানে Yoga প্রশিক্ষক এবং Yoga সহকারী  পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। এখানে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে । যোগ্য প্রার্থীদের নিচের ঠিকানায় আবেদন পত্র পাঠাতে হবে। বিজ্ঞপ্তি নম্বর হলো – DHFWS/DPMU/4747 তারিখ 27/12/2021 । আবেদন করতে যে সমস্ত দরকারি কাগজ লাগবে সমস্ত নিচে দেয়া রইলো। 

জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে সরকারি চাকরি  ( Wb Jobs govt 2022 )

Yoga প্রশিক্ষক – ০১

শিক্ষাগত যোগ্যতা : এখানে আবেদনের জন্য আবেদনকারীকে যেকোনো বিষয় স্নাতক এবং পোস্ট গাজুয়েট ডিপ্লোমা yoga/ yoga প্রশিক্ষণ/ yoga থেরাপি অথবা West Bengal  council of yoga and Naturopathy অধীনে Yoga & Naturopathy trainee কোর্স সম্পূর্ণ থাকতে হবে। 

ওয়েস্ট বেঙ্গল কাউন্সিল অফ ইয়োগা অ্যান্ড ন্যাচারোপ্যাথির অধীনে রেজিষ্টার এবং ০৩ বছরের পেশাদার অভিজ্ঞতা থাকতে হবে । পার্থীকে অবশ্যই বাংলায় লিখতে , পড়তে ও কথা বলতে জানতে হবে। 

বয়স :- ০১/১২/২০২১ অনুযায়ী সর্বোচ্চ ৪০ ( 40 ) হতে হবে ।

Yoga সহকারী – ০১

শিক্ষাগত যোগ্যতা : এখানে আবেদনের জন্য আবেদনকারীকে যেকোনো বিষয় স্নাতক এবং পোস্ট গাজুয়েট ডিপ্লোমা yoga/ yoga প্রশিক্ষণ/ yoga থেরাপি অথবা West Bengal  council of yoga and Naturopathy অধীনে Yoga & Naturopathy trainee কোর্স সম্পূর্ণ থাকতে হবে। 

ওয়েস্ট বেঙ্গল কাউন্সিল অফ ইয়োগা অ্যান্ড ন্যাচারোপ্যাথির অধীনে রেজিষ্টার এবং ০১   বছরের পেশাদার অভিজ্ঞতা থাকতে হবে । পার্থীকে অবশ্যই বাংলায় লিখতে , পড়তে ও কথা বলতে জানতে হবে। 

বয়স : ০১/১২/২০২১ অনুযায়ী সর্বোচ্চ ৪০ ( 40 ) হতে হবে ।

নতুন খবর পড়ুন : Wb Recruitment 2022 : দুয়ারে সরকার প্রকল্পে চাকরি নিয়োগ চলছে , কিভাবে আবেদন করবেন ?

এই মত অবস্থায় এক বছরের জন্য চুক্তিভিত্তিক চাকরি দেওয়া হবে। সংরক্ষিত বিভাগের আবেদনকারীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবে। 

আবেদন ফি : ১০০/- টাকা ব্যাংক ট্রান্সফার জমা করতে হবে । 

 আবেদন করার উপায় : যোগ্য ব্যক্তিরা নিচের দেওয়া ঠিকানায় তাদের আবেদনপত্র জমা দিতে পারেন। 

আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা, জাত, বয়স, অভিজ্ঞতা শংসাপত্র এবং নিচে দেওয়া PDF ডাউনলোড করার পর সেখানে দেওয়া সমস্ত নথিগুলি সাথে আবেদনপত্রটি প্রিন্ট আউট করার পর সেটিকে ফিলাপ করে খামে ভরে , খামের  “………এর পোস্টের জন্য আবেদন ” লিখে জমা করতে হবে।

বেতন : ১০ হাজার থেকে ২৫ হাজার পর্যন্ত (10000 – 25000 ) ।

আবেদনের শেষ তারিখ এবং জমা দেয়ার ঠিকানা : সমস্ত নথি পত্র জেরক্স সহ নিম্নলিখিত ঠিকানায় জমা করতে হবে —- officer of the chief medical officer of health ( DPMU secton Room  No.7 ), New Administrative Building, Old Out door Campus, PO Suri, District- Birbhum, Pin 731101, West Bengal  এই ঠিকানায় জমা করার শেষ সময় ১৫/০১/২০২২ । 

সবার সাথে শেয়ার করুন

Leave a Reply