You are currently viewing Wb Recruitment 2022 : দুয়ারে সরকার প্রকল্পে চাকরি নিয়োগ চলছে , কিভাবে আবেদন করবেন ?

Wb Recruitment 2022 : দুয়ারে সরকার প্রকল্পে চাকরি নিয়োগ চলছে , কিভাবে আবেদন করবেন ?

  • Post author:

Wb Recruitment 2022 ঃ পশ্চিম বঙ্গ সরকারের কল্যাণে মানুষ এখন তাদের সমস্ত সমস্যার কথা জানতে দুয়ারে সরকারে হাজির হয়। মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায় প্রথম এই দুয়ারে সরকার প্রকল্প চালু করেছেন । এই দুয়ারে সরকার ক্যাম্পে বাংলার মানুষ সমস্ত সরকারি কাজ খুব সহজেই করতে পারতো কিন্তু এই বার বাংলার সরকার আরও একটি নতুন সুখবর নিয়ে হাজির হয়েছে। দুয়ারের সরকার প্রকল্পে এইবার বেকারদের চাকরীর ব্যবস্থা করবে পশ্চিমবঙ্গ সরকার। এইবার রাজ্য সরকারের উদ্যোগে যুবক যুবতী বেকারদের জন্য বৃত্তিমূলক প্রশিক্ষণ  ( Vocational Training ) দেয়ার মাধ্যমে সরাসরি নিয়োগ হতে চলেছে। সামনের জানুয়ারি মাসেই অর্থাৎ নতুন বছরে দুয়ারের সরকার ( Duare Sarkar 2022 )  প্রকল্পের মাধ্যমে এই নিয়োগ পত্র জমা নেওয়া হবে (West Bengal Government Job 2022 ) বলে জানা গিয়েছে।

west bengal govt job 2022
Image : Kormodisha
কি ভাবে দুয়ারে সরকার ২০২২ এ সরকারি চাকরি আবেদন করবেন ? |  ( How to apply for a West Bengal Duare Sorkar 2022 goverment job ?) | Wb Recruitment 2022

পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে তৈরি করা হয়েছে একটি মোবাইল অ্যাপ যার মাধ্যমে আপনি খুব সহজেই সরকারি এই চাকরির আবেদন করতে পারবেন । আমার কর্ম দিশা ( Amar Kormodisha app ) এর মাধ্যমে বাংলার বেকার যুবক যুবতী আবেদন করতে সক্ষম হবে সরকারি চাকরির জন্য। এই সকল চাকরি  দেয়ার আগে হাতে কলমে প্রশিক্ষণ দেবে রাজ্য সরকার। এই মুহূর্তে আপনি যদি আমার কর্ম দিশা মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটে আবেদন করতে যান তাহলে আপনি এই মুহূর্তে আবেদন করতে পারবেন না। এই সমস্ত নিয়োগ গুলি আগামী বছর দুয়ারে সরকার শুরুর আগেই নিয়োগ দেয়া হবে। রাজ্যের তরফ থেকে আরো জানানো হয় এই বার প্রায় ১০,০০০ হাজার মানুষ চাকরি পাবে সাথে সাথে পরবর্তী সময়ে আরো নিয়োগ করা হবে ।

আবেদন করার জন্য এখানে ক্লিক করুন : আমার কর্ম দিশা ( Amar Kormodisha )

সবার সাথে শেয়ার করুন

Leave a Reply