You are currently viewing Yuvasree Prakalpa 2022 : যুবশ্রী নতুন লিস্টে আপনার নাম নেই ? Yuvasree new list information

Yuvasree Prakalpa 2022 : যুবশ্রী নতুন লিস্টে আপনার নাম নেই ? Yuvasree new list information

Yuvasree Prakalpa 2022 : বাংলার মন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় সকল  বাংলার মানুষকে আর্থিকভাবে স্বাবলম্বী করে তুলতে বড় বড় পদক্ষেপ নিচ্ছে। এর আগে আমরা দেখেছি মহিলাদের আর্থিকভাবে সচ্ছল করতে তিনি লক্ষীর ভান্ডার (Laxmi Bhandar ) প্রকল্পের সূচনা করেছিলেন। বাংলার সকল বেকার যুব সমাজকে আর্থিকভাবে স্বাবলম্বী করে তুলতে তিনি যুবশ্রী প্রকল্প ( Yuvasree Prakalpa 2022 ) শুরু করেন। বাংলার প্রতিটা বেকার যুবক যুবতীকে মাসিক ১৫০০ টাকা ভাতা দেওয়া হবে এই যুবশ্রী প্রকল্পের মাধ্যমে। এই যুবশ্রী প্রকল্পে আপনার নাম ইতিমধ্যে নথিভুক্ত করা না থাকলে আপনি তা খুব সহজেই করে ফেলতে পারেন অনলাইনের মাধ্যমে। কিভাবে অনলাইনে যুবশ্রী প্রকল্পে আবেদন করবেন সে নিয়ে আমাদের প্রতিবেদনটি পড়তে পারেন । 

প্রকল্পের নাম যুবশ্রী প্রকল্প ( Yuvasree Prakalpa 2022 )
রাজ্যর নাম প্রশ্চিমবঙ্গ
প্রকল্পের উদ্দেশ্য বেকা যুবকদের আর্থিক সহায়তা ।
ভাতার পরিমান ১৫০০ টাকা মাসিক
আবেদন শুরুনির্দিষ্ট সময় নেই
আবেদন শেষ নির্দিষ্ট সময় নেই
আবেদনের মাধ্যমঅনলাইন
অফিসিয়াল ওয়েবসাইট https://employmentbankwb.gov.in/
Yuvasree Prakalpa 2022 : যুবশ্রী নতুন লিস্টে আপনার নাম নেই ? Yuvasree new list information

Yuvasree Prakalpa 2022 :  যুবশ্রী প্রকল্পের তালিকাতে আপনার নাম নেই  ? 

ইতিমধ্যেই এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ( Employment Bank ) কর্তৃপক্ষ যুবশ্রী প্রকল্পের ( Yuvashree Prakalpa 2022 ) অর্থাৎ বেকার ভাতার নতুন প্রতীক্ষা তালিকা ( waiting list )প্রকাশিত করেছেন। ওয়েটিং লিস্ট প্রকাশের খবর আমরা আপনাকে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছি কিন্তু আজকে আমরা দেখবো যে, এই প্রতীক্ষা তালিকায় আপনার নাম নেই কেন? হয়তো হতে পারে আপনি ইতিমধ্যেই এমপ্লয়মেন্ট ব্যাংকের আওতায় আসার জন্য নাম নথিভুক্ত করেছেন তবু কেন আপনার নাম এই ওয়েটিং লিস্টে আসলো না তা বিস্তারিত জানব এবং আপনাকে পরবর্তী কি পদক্ষেপ নিতে হবে তাও আমরা আপনাকে জানাবো।

 Employment Bank ব্যাংকের তরফ থেকে এইযে ওয়েটিং লিস্টে প্রকাশিত হয়েছে তাতে আপনার নাম না থাকলে চিন্তার কোন কারণ নেই। এর আগেও আমরা দেখেছি গত পূর্বের লিস্ট গুলিতে অনেকের নাম ছিল না কিন্তু তাদের নাম এই লিস্টে এসেছে। আপনার যদি লিস্টের নাম না আসে তাহলে আপনাকে অপেক্ষা করতে হবে পরবর্তী ওয়েটিং লিস্ট প্রকাশ হওয়া পর্যন্ত। বিশদে জানতে আপনি এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর অফিশিয়াল ওয়েবসাইট ফলো করতে পারেন অথবা তাদের দেওয়া হেল্পলাইন নাম্বারে সরাসরি ফোন করে কথা বলতে পারেন। 

যোগাযোগ ঠিকানা – 67 Bentinck Street (4th Floor),Kolkata -700069 , / e mail – [email protected] / Contact No – 033-22376300 [During office Hours, and Excluding Holidays]

অন্য খবর দেখুন :

সবার সাথে শেয়ার করুন

Leave a Reply